YouTube Marketing. ইউটিউব থেকে কিভাবে ইনকাম করা যায়?


অনলাইনে আয় বা ইন্টারনেট থেকে আয় করার কথা শুনলেই বর্তমানে যে কথাটি সবথেকে আগে মাথায় আশাকরি যে YouTube-এ একটা চ্যানাল বানিয়ে ভিডিও আপলোড করলেই বুঝি শুরু হয়ে যায় ইনকাম। কিন্তু তিতা কথা হলেও আপনার এই ধারনা পুরাইটাই ভুল। কিন্তু এটা খুশির কথা যে, YouTube টাকা উপার্জন করাটা তুলনামুলক ভাবে অনেক সহজ। যারা অনেক আগে YouTube-এ জয়েন করেছেন বা ২০১৫ বা ২০১৬ সালে YouTube-এ জয়েন করেছেন তারা প্রায় সকলেই মুটামুটি ভাল অবস্থানে আছেন কিন্তু যারা এখন নতুন ভাবে YouTube-এ জয়েন করে বা ভিডিও আপলোড করে টাকা আয় করতে চাচ্ছেন তাদের জন্য শুরু টা মোটেও সহজ নয়।
আপনারা জানেন যে বর্তমান সময়ে YouTube মনিটাইজেশন পেতে ৪ হাজার ঘন্টা ওয়াচ টাইম এবং ১ হাজার সাবস্ক্রাইবার অবশ্যই থাকতে হবে লাষ্ট ১ বছরের মধ্যে। যারা বিগেইনার হিসেবে YouTube-এ আসতে চাচ্ছেন তাদের মনিটাইজেশন পেতেই অনেক সময়ের ব্যাপার হয়ে দারিয়েছে। এই ৪ হাজার ঘন্টা ওয়াচ টাইম এবং ১ হাজার সাবস্ক্রাইবার এর জন্য আপনি আপনার ভিডিও টাকা দিয়ে বুষ্ট বা প্রমোট করতে পারেন কিন্তু একবার হিসাব করে দেখুন আপনার কত টাকা এর পিছনে চলে যাচ্ছে।
আপনাদের এই সমস্যার সমাধান।
অথবা আপনার যদি  কোন নতুন চনেল থাকে তাহলে আমাদের কাছ থেকে 1k Subscribe আর 4 k ভিউ কিনে নিতে পারেন। চার্জ ২৩৫০ টাকা মাত্র।
আমরা আপনার চেনেল সম্পুর্ন কাসটোমাইজ করে দিবো। এবং চেনেল রেংক আপ করে দিবো।
অথবা আপনি চাইলে আমাদের কাছে নতুন চেনেল কিনতে পারেন। ৫০০০ টাকায় পেয়ে যাবেন আপনার ইচ্ছা মতো চেনেল নেম করে নিতে পারবেন। সাথে অফার হিসেবে থাকছে,( YouTube Full Bangla Tutorial dvd)
বিস্তারিত জানতে যোগাযোগ করুন-
মোবাইল - 01734669130
ইমেইল - Freelancerlemon@gmail.com
ফেসবুক - Freelancer Lemon


No comments

Theme images by merrymoonmary. Powered by Blogger.