ডাটা এন্ট্রি করে প্রতিমাসে ১০,০০০ থেকে ১২,০০০ টাকা আয়

লেখাপড়া শেষ করে নয়,আয় শুরু হোক স্টুডেন্ট অবস্থায়।কিভাবে আয় করবেন তা জানার জন্য পুরো পোস্টটি পড়ুন।



ডাটা এন্ট্রি কি?

ডাটা এন্ট্রি হচ্ছে কোন তথ্য টাইপ বা লেখা।
ডাটা এন্ট্রি করতে কী কী লাগবে?
কম্পিউটার বা ল্যাপটপ বা মোবাইল বা প্যাডেও টাইপ করতে পারবেন।

কিভাবে একাউন্ট করবেন?

প্রথমে আপনার নামে একটি একাউন্ট খুলতে হবে।একাউন্ট করতে নিচের link এ প্রবেশ করুন-
http://j.gs/15879297/2captcha

উপরে যে link এ গেলে একটি পেজ দেখতে পাবেন।এবার পেজটির ডানপাশে উপরে দেখুন Log in  এবং Register বাটন আছে। প্রথমে একাউন্ট তৈরি করার সময় রেজিস্ট্রেশন করতে হয় তারপর প্রতিবারে আপনাকে লগইন করে প্রবেশ করতে হবে। এখন নতুন একাউন্ট করার জন্য Register বাটনে ক্লিক করুণ। ইমেইলের ঘরে আপনার ইমেইল এড্রেসটি লিখুন। তারপর আপনার নিজের মত করে একটি পাসওয়ার্ড দিন। পরের রিপিট পাসওয়ার্ড এর ঘরে একি পাসওয়ার্ডটি আবার লিখুন। এবার I’m not a robot এর পাশে টিক দিন। তারপর নিচে Register বাটনে ক্লিক করুণ।

আপনার একাউন্ট এখন রেডি।তারপর I am a worker এ ক্লিক করুন এখন অাপনাকে 39 টি ক্যাপ্চা পুরন করতে হবে। তারপর থেকে অাপনার ইনকাম শুরু হবে।উপরে দেখুন Start Work আছে ক্লিক করুন তারপর দেখবেন Start
Sound On, 
Only Normal, 
Only Normal+Recaptcha নামক কয়েকটি অপশন আছে।

এবার start এ ক্লিক করুন ছবিতে দেখতে পাচ্ছেন ইংরেজিতে কয়েকটি বর্ণ। এই বর্ণগুলিকে দেখে দেখে সঠিক ভাবে টাইপ করে সেন্ড করুণ বা এন্টার চাপুন। এভাবে একের পর এক আসতে থাকবে আর আপনি টাইপ করে সেন্ড করবেন এভাবে 39 টি পূরন করার পর
Education Complete start দেখাবে আপনি start এ ক্লিক করবেন।
এবার I agree with এ টিক চিন্হ দিয়ে ওকে করুন।

এখন থেকে আপনার ইনকাম শুরু।উপরে দেখুন Start Work নামে একটি বাটন আছে। কাজ শুরু করার জন্য  Start Work বাটনে ক্লিক করুণ।এবং Start এ ক্লিক করুন কাজ শুরু হয়ে যাবে।প্রত্যেকটি ক্যাপচার জন্য ১০ সেকেন্ড সময় থাকে।ক্যাপচা ভুল হলে সমস্যা নাই।

প্রথমে মনে হবে ইনকাম কম কিন্তু না এই কাজ করে প্রতি ঘন্টায় 2/3 ডলার আরো বেশি ইনকাম করা যায়।
★ইনকাম বাড়ানোর জন্য ৩ টি সহজ পদ্ধতি আছে
★ জানতে চাইলে আবশ্যই আমার সাথে কথা বলুন ফেজবুক sms দিন অথবা ফোন করুন।অবশ্যই সাহায্য করবো।

বামপাশে My Account এ ক্লিক করুণ। এখন আপনার নামের প্রথম অংশ, নামের শেষ অংশ তারপর নামের মধ্য অংশ থাকে যদি তবে তা পুরণ করুণ। তারপর আপনার মোবাইল বা ফোন নম্বর লিখুন। Save বাটনে ক্লিক করুণ।

আপনার একাউন্টে ১ ডলার আয় হলেই টাকা উঠাতে পারবেন।টাকা উঠাতে Request Payout এ ক্লিক করবেন। Payza তে আপনার একাউন্ট না থাকলে টাকা উঠানোর আগে একটি পেইজা একাউন্ট করে নিন।(অথবা আমাকে ফোন করুন আমি সরাসরি টাকা আপনা বিকাশ বা ডাচবাংলা নাম্বার এ পাঠায় দিব)এরপর Payza সিলেক্ট করে নিচে পেইজার জন্য আপনার ইমেইলটি লিখবেন। তারপর Next এ ক্লিক করে কনফার্ম করবেন।Payza থেকে টাকা বিকাশ এ নিতে পরবেন। পেমেন্ট নিয়ে এরা কোন ঝামেলা করেনা।আপনাদের যাদের Payza Account নাই তারা আমার সাথে যোগাযোগ করুন।কারো কোন সমস্যা হলে জানাবেন আশা করি সমাধানের চেষ্টা করবো ইনশাআল্লাহ।


বাংলা ভিডিও টিউটোরিয়াল With Payout: http://j.gs/CNhY
★please Subscribe My Youtube Channel★

No comments

Theme images by merrymoonmary. Powered by Blogger.